Wednesday, October 25, 2017

গ্রাফিক্স ডিজাইন কি?

গ্রাফিক্স ডিজাইন কি?
গ্রাফিক্স চিত্রন
গ্রাফিক্স ডিজাইন এক বা একাধিক Typography, Photography এবং চিত্রন ব্যবহার করে দৃশ্যমান যোগাযোগ এবং সমস্যা সমাধানের প্রক্রিয়া। দৃশ্যমান যোগাযোগ চিত্রন একটি উপসেট বলে মনে করা হয়। তবে কখনো কখনো শব্দ (গ্রাফিক্স ডিজাইন) সমর্থনভাবে ব্যবহৃত হয়। গ্রাফিক্স ডিজাইন যোগাযোগ চিত্রন নামে পরিচিত। পরিকল্পনা Projecting এবং দৃশ্যমান Content অভিজ্ঞতা এবং শিল্প কর্মের অভ্যাস। যোগাযোগ শারীরিক বা ভার্চুয়াল হতে পারে এবং ছবি, শব্দ বা গ্রাফিক অর্ন্তভূক্ত থাকতে পারে। অভিজ্ঞতা তাৎক্ষণিক বা দীর্ঘ সময়ের মধ্যে সঞ্চালিত হতে পারে। এছাড়া যেকোনো উদ্দেশ্যে হতে পারে বাণিজ্যিক, শিক্ষাগত, সাংস্কৃতিক, রাজনৈতিক ইত্যাদি। 

আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
আপনি নিশ্চয়ই গ্রাফিক্স ডিজাইন শিখতে আগ্রহী। আর গ্রাফিক্স ডিজাইন শুরু  করতে হলে আপনাকে Adobe Illustrator জানতে হবে। আমরা পরবর্তীতে Adobe Illustrator নিয়ে আলোচনা করব। 
আমাদের সাথেই থাকুন ------------



SHARE THIS

Author:

Souls Sound is a leading technology media property, dedicated to technology trends, important software, biggest collection of song lyrics, album information, biggest book library, technology tutorial, literature news and reviewing latest topics.

0 comments: